1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিয়ের এক যুগ পূর্তিতে দোয়া চাইলেন অনন্ত-বর্ষা

  • আপডেট টাইম : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ২০১১ সালের ২৩ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা।

শনিবার এ তারকা দম্পতির বিয়ের এক যুগ পূর্ণ হলো।

এক যুগ পূর্ণ হওয়ার দিনে অনন্ত-বর্ষা তাদের ঘরোয়া আয়োজনের কিছু স্থিরচিত্র শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। দুজনই আলাদা আলদা পোস্টে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।

গত ১ যুগে এই তারকা দম্পতির ঘরে এসেছে দুই সন্তান। ২০১৪ সালে জন্ম নেয় আরিজ ইবনে জলিল এবং ২০১৭ সালে জন্ম আবরার ইবনে জলিলের।

প্রতিবছর বিবাহবার্ষিকী উদযাপন উপলক্ষে এ দম্পতির থাকে আলাদা আয়োজন। দুই সন্তানকে নিয়ে নিজেদের মতো করে সময় কাটান তারা, বিবাহবার্ষিকী পালন করেন।

বিবাহবার্ষিকীর এক যুগ পূর্ণ হওয়ার দিনে সবার কাছে দোয়া চেয়েছেন অনন্ত ও বর্ষা।

এর আগে সংবাদমাধ্যমে বর্ষার সঙ্গে প্রেম আর বিয়ে নিয়ে অনন্ত বলেছিলেন, ‘আমাদের বিয়ে হয়েছে ২০১১ সালে। তবে আমাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক তৈরি হয় ২০০৮ সালে।’

বর্ষাকে বিয়ের পর নিজের অনেক কিছুই পাল্টে যায় অনন্তের। বলেছেন, অফিস থেকে এক সেকেন্ডের জন্য অন্য কোথাও যাই না। বর্ষার সঙ্গে যখন থেকে প্রেম শুরু করেছি, তখন থেকে অফিস থেকে সরাসরি ওর কাছে চলে আসি। একা কোথাও যাই না। দুজন দুজনের প্রতি দায়িত্বশীল। সামাজিকতা রক্ষার চেষ্টা করি। সব কিছু মিলেমিশে করি। এটাই আমাদের ভালোবাসার রসায়ন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..